রবি ও মিলভিকের মাইহেলথ ক্লেইম সেবা সপ্তাহ

স্বাস্থ্যসেবা


মোবাইল অপারেটর রবি ও মোবাইলভিত্তিক স্বাস্থ্য ও বীমা সেবাদাতা প্রতিষ্ঠান মিলভিকের উদ্যোগে সম্প্রতি প্রথমবারের মতো সারাদেশে মাইহেলথ ক্লেইম সেবা সপ্তাহ উদযাপিত হয়েছে। দুই বছর ধরে মাইহেলথ গ্রাহকদের জন্য ৫ হাজার হাসপাতাল ক্যাশব্যাক পরিশোধের এই মাইলফলক উদযাপন করতে চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী এবং নোয়াখালীতে ক্লেইম সেবা ইভেন্ট অনুষ্ঠিত হয়। চট্টগ্রামে গ্রাহকদের পেমেন্ট হস্তান্তর করতে রবি ও মিলভিকের কর্মকর্তারা আগ্রাবাদ ডব্লিউআইসি-তে একটি অনুষ্ঠানের আয়োজন করে; অন্যান্য স্থানে ক্লেইম চেকসমূহ হস্তান্তর করতে রবি ও মিলভিকের কর্মকর্তারা গ্রাহকদের বাড়িতে যান।

মিলভিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আকিরা মরিতা বলেন, মাইহেলথ গ্রাহকরা হাসপাতালে থাকার জন্য বীমা সুবিধা পেয়ে থাকেন, যেটি তাদের আর্থিক সমস্যা দূর করে। রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভুঁইয়া বলেন, খুব সহজেই মোবাইলের মাধ্যমে মাইহেলথ বীমা সেবা গ্রহণের মাধ্যমে গ্রাহকদের সহযোগিতা করতে পেরে আমরা খুবই আনন্দিত।

'মাইহেলথ' ফ্যামিলি প্যাকের আওতায় প্রতি মাসে মাত্র ৬০ টাকা ব্যয়ে হাসপাতালে ভর্তির ক্ষেত্রে বছরে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পা<রেন গ্রাহকরা।