মিলভিক সম্পর্কে প্রোডাক্ট ও সার্ভিসযোগাযোগ করুনক্যারিয়ারপ্রশ্ন
মিলভিক সম্পর্কে প্রোডাক্ট ও সার্ভিসযোগাযোগ করুনক্যারিয়ারপ্রশ্ন

মিলভিক সম্পর্কে

প্রতিটি পরিবার জীবনের সবচাইতে বড় স্বাস্থ্য ও আর্থিক ঝুকিতে সুরক্ষিত থাকবে, মিলভিক এমনটাই বিশ্বাস করে। মিলভিক উন্নয়নশীল দেশগুলোতে মোবাইল-প্রযুক্তি সক্ষম স্বাস্থ্য ও ইন্স্যুরেন্স সেবা প্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। আমরা বিগত ১০ বছরে মোবাইল প্রযুক্তি ব্যবহার করে সহজ ও সাশ্রয়ী ডিজিটাল ইন্স্যুরেন্স ও স্বাস্থ্যসেবা এশিয়া ও আফ্রিকার ১০টি দেশ জুড়ে লাখ লাখ মানুষের কাছে পৌছে দিয়েছি। সাধারণ মানুষ যেন খুব সহজেই উপকৃত হতে পারে সেভাবেই মিলভিকের সার্ভিসগুলো সাজানো হয়েছে।

Banner

মিলভিক বাংলাদেশের যাত্রা


২০১২


মিলভিক ২০১২ সালে রবির সাথে পার্টনারশীপে ২৬ জনের একটি দল নিয়ে যাত্রা শুরু করে। সেসময় আমরা রবি/এয়ারটেল গ্রাহকদের রবি ফ্রি জীবন বীমা সুবিধা প্রদান করতাম। এই পার্টনারশীপের মাধ্যমে আমরা ১০ লাখ রবি/এয়ারটেল গ্রাহককে মোবাইল ইন্স্যুরেন্স ও স্বাস্থ্য সেবা দিয়েছি। ইন্স্যুরেন্সের দাবির টাকার পরিমাণ ছিল ৮ কোটি টাকারও বেশি।

২০১৪


রবি এবং এয়ারটেল গ্রাহকদের টেলি-ডাক্তার সেবা প্রদানের লক্ষ্যে এম-ডাক্তার চালু হয়। আর রবি নেটওয়ার্ক এর বাইরের গ্রাহকদের জন্য এমএইচএস কার্ডস চালু করা হয়।।

২০১৫


টেলি-ডাক্তার সার্ভিস চালু করা হয়, যেখানে গ্রাহকেরা ও তাদের পরিবার মাই হেলথ কম্বো প্যাকের মাধ্যমে জরুরী মুহূর্তে ২৪/৭ মানসম্মত ডাক্তারদের পরামর্শ সেবা পাবেন।

২০১৭


মাইহেলথ ফ্যামিলি প্যাক চালু করা হয়, যেখানে রবি/এয়ারটেল গ্রাহকেরা ও তাদের পরিবারের সদস্যগণ হাসপাতাল ক্যাশব্যাক এবং অন্যান্য সুবিধা পান।

২০১৯


জুলাই ২০১৯-এ বিকাশের সাথে পার্টনারশীপে মিলভিক লাইফ ও হেলথ চালু করা হয়। যেটা ছিল সর্বপ্রথম মোবাইল ওয়ালেটের মাধ্যমে মাইক্রো-ইন্স্যুরেন্স সেবা।

২০২১


গ্রাহকদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে মিলভিক হেলথকে আরও সমৃদ্ধ করা হয়। নতুন করে ঔষধ খরচ, ডাক্তার ভিজিট ও ডায়াগনস্টিক টেস্টের জন্য বহির্বিভাগ খরচে ক্যাশব্যাক অন্তর্ভুক্ত করা হয়। এর আওতায় গ্রাহক ১৫০ টির বেশি হাসপাতাল ও ল্যাব এ মেডিকেল টেস্টে ডিসকাউন্ট পান।

২০২১


বাংলাদেশে হঠাৎ করে কোভিডের উর্ধগতি সংক্রমণের জন্য মিলভিক একটি স্বয়ংসম্পূর্ণ কোভিড সুরক্ষা প্রোডাক্ট চালু করে। মিলভিক কোভিড কেয়ার নামক এই পণ্যটির মাধ্যমে গ্রাহক এই মহামারী চলাকালীন সময়ে বাসায় বসেই টেলি-ডাক্তার পরামর্শ সেবা ও আর্থিক সুরক্ষা পাচ্ছেন।

মিলভিকের অনন্য সংস্কৃতি

মিলভিক একদল প্রতিভাবান, বুদ্ধিমান ও দুঃসাহসিক ব্যক্তিদের সমন্বয়। সকল বাধার বিপরীতে কঠোর পরিশ্রম ও দৃঢ অঙ্গীকারই মিলভিকের সাফল্যের মূলমন্ত্র। আমরা উন্মুক্ত মনের অধিকারী আর নতুন নতুন সংস্কৃতিতে নিজেদের খুজে পেতে চাই। স্টার্ট আপ ব্যবসার মত উদ্যমী হলেও আমাদের পরিপূর্ণতা ও প্রত্যয় আমাদের এনে দেয় শীর্ষস্থানীয় জনপ্রিয়তা।

মূল্যবোধ ও সমতা

আমরা আমাদের মূল্যবোধগুলো বজায় রেখে চলি। এই মূল্যবোধ গুলোই মিলভিককে করে তোলে অন্যরকম, সফল এবং এমন একটি স্থান যেখানে আমরা সবাই কাজ করতে ভালবাসি।

সম্মান প্রদর্শন ও অর্জন

আমরা একে অন্যের ভাবনা ও গ্রাহকদের মতামতকে যথাযথভাবে বিবেচনা করি। আমরা সবার থেকে ভিন্ন কারণ আমরা বৈচিত্র্যতা আনার চেষ্টা করি এবং অন্যের মতামতের প্রতি সংবেদনশীল।

দায়িত্ববোধ

গ্রাহকদের প্রতিশ্রুতি পূরণে আমাদের সকল কর্মচারী দায়িত্বশীল। মিলভিককে একটি অনন্য ব্যবসায়ীক প্রতিষ্ঠান করার জন্য যারা উদ্যোগ নেন, বিশ্লেষণ করে নতুন নতুন কর্মপরিকল্পনা গ্রহণ করেন এবং নিজেদের কাজের বাইরে গিয়েও চিন্তা করেন তাদেরকে মিলভিক স্বীকৃতি দেয় ও পুরস্কৃত করে।

মিলভিক (বিশ্বব্যাপী বীমা নামে পরিচিত), মোবাইল প্রযুক্তি ব্যবহার করে উন্নয়নশীল দেশগুলোতে অনগ্রসর জনগোষ্ঠীদের সাশ্রয়ী ইন্স্যুরেন্স ও স্বাস্থ্যসেবা প্রদান করে, যা প্রচলিত মাধ্যমগুলোতে সহজলভ্য নয়। মিলভিক প্রযুক্তির শক্তিকে মানবিক শক্তির সাথে একত্রিত করে সম্পূর্ণ কাগজবিহীন অভিজ্ঞতা দেয়। এই প্রযুক্তি সক্ষম সুবিধার কারণেই মিলভিক মাত্র ১০ বছরে এশিয়া ও আফ্রিকার ১০টি দেশ জুড়ে ৩ কোটি ১০ লক্ষ মানুষের কাছে পৌছেছে।

প্রতিষ্ঠান

হোম

প্রোডাক্ট ও সার্ভিস

মিলভিক সম্পর্কে

ক্যারিয়ার

গোপনীয়তা নীতি

শর্তাবলী

যোগাযোগ

মিলভিক বাংলাদেশ লিমিটেড
ইমেইলঃ: [email protected]
ঠিকানাঃ: এমবন টাওয়ার (১২ তলা)
৯৯ “বীর উত্তম এ কে খন্দকার রোড”,
মহাখালী বাণিজ্যিক এলাকা,
ঢাকা -১২১২, বাংলাদেশ

আমাদেরকে অনুসরণ করুন-

পেমেন্ট চ্যানেল

Bkash
Upay
Nagad
rocket
iPay

কপিরাইট@মিলভিক ২০২১